1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাখাইনের সংঘাত : টেকনাফে আবারও এসে পড়ল গুলির খোসা

  • আপডেট টাইম : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৩০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::মিয়ানমারের রাখাইনে বিদ্রোহী সশস্ত্র গ্রুপ ও দেশটির সেনাবাহিনীর সঙ্গে চলমান সংঘাত থেকে কক্সবাজারের টেকনাফে আবারও একটি গুলির খোসা এসে পড়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দিবাগত রাত ১১টার দিকে টেকনাফের জাদিমুড়া সিআইসি অফিসের জানালায় এসে গুলিটি পড়েছে।

জানা গেছে, মঙ্গলবার রাত থেকে ভোর পর্যন্ত মিয়ানমারের রাখাইনে চলমান সংঘাত থেকে থেমে মর্টারশেল বিস্ফোরণ ও গোলাগুলির বিকট শব্দ আবারও টেকনাফ সীমান্তে ভেসে আসে। ঘটনার জেরে গত রাতে হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া ২৭ নম্বর ক্যাম্পের সিআইসি অফিসের জানালায় এসে একটি গুলি লেগে ছিদ্র হয়ে যায়।

হোয়াইক্যংয়ের বাসিন্দা রফিকুল ইসলাম বলেন, রাতে চিংড়িঘের গেলে মিয়ানমারের ওপারে চলা গোলাগুলির শব্দে ভয়ে চিংড়িঘের থেকে ফিরে আসতে বাধ্য হয়। গোলাগুলির বিকট শব্দে ঘেরে থাকতে পারিনি। রাতভর থেমে থেমে গোলাগুলি হয়েছে।

হ্নীলা জাদিমুড়া ক্যাম্প-২৭ মাঝি নুর আহমদ বলেন, মিয়ানমার সীমান্তের ওপারে গোলাগুলি থেকে এপারের ক্যাম্প-২৭ সিআইসি অফিসের জানালায় একটি গুলি এসে পড়ে ছিদ্র হয়ে যায়। পরে বিষয়টি দেখে ক্যাম্পের দায়িত্বরত সিআইসিকে অবগত করা হয়।

গত তিন মাস আগে মিয়ানমার রাখাইনের সংঘাত থেকে ঘুমধুম-উখিয়া ও টেকনাফ সীমান্তে এসে পড়েছিল মর্টার শেল ও গুলি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..